গোসল করতে করতোয়ায় ঝাঁপ দিয়ে আর ওঠেননি মামুন

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি হিলি, দিনাজপুর
প্রকাশিত: ০৫:০৪ এএম, ১০ অক্টোবর ২০২৩

দিনাজপুরের ঘোড়াঘাটে করতোয়া নদীতে গোসল করতে নেমে মামুন মিয়া (৪১) নামে এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। সোমবার (৯ অক্টোবর) দুপুরে করতোয়া নদীর বালুপাড়া ঘাটে তিনি নিখোঁজ হন। এরপর ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালিয়েছেন ফায়ার সার্ভিস সদস্যরা।

নিখোঁজ মামুন ঘোড়াঘাট পৌরসভার ১নং ওয়ার্ডের মাজারপাড়া গ্রামের ভালু মিয়ার ছেলে। তিনি পেশায় নির্মাণশ্রমিক ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ২টার দিকে ঘোড়াঘাট-পলাশবাড়ী সড়কের ত্রিমোহনী ঘাটের করতোয়া ব্রিজ থেকে প্রায় ৫০০ মিটার দক্ষিণে বালুপাড়া ঘাটে গোসলে নামেন মামুনসহ দুইজন। এসময় পানিতে ডুব দিয়ে নিখোঁজ হন মামুন। স্থানীয়রা খোঁজাখুঁজি করে না পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশে খবর দেন।

স্থানীয় সাজু মিয়া বলেন, ঘাটের পাশেই মাছ শিকার করছিলাম আমি। মামুন নদীর পাড় থেকে পানিতে লাফ দেন গোসল করতে। এরপর পানি থেকে আর ওঠেননি। পরে আমি আশপাশের লোকজনকে ডাকাডাকি করি ও মামুনের পরিবারকে খবর দেই।

ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার বলেন, আমরা প্রাথমিকভাবে উদ্ধার অভিযান চালিয়েছি। কিন্ত নিখোঁজ ব্যক্তির কোনো সন্ধান পাওয়া যায়নি। আমাদের ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে নতুন করে উদ্ধার অভিযান শুরু করবো।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করেছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মো. মাহাবুর রহমান/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।