ধর্ষণে রক্তাক্ত ৪ বছরের শিশু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৮:২২ পিএম, ০৯ অক্টোবর ২০২৩

বগুড়ার শেরপুরে বিস্কুট খাওয়ানোর কথা বলে চার বছরের শিশুকে ধর্ষণ করা হয়েছে। পরে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে শিশুটিকে বগুড়র শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৯ অক্টোবর) দুপুরে একটি ভাড়া বাসায় এ ধর্ষণের ঘটনা ঘটে। অভিযুক্তের নাম ওমর আলী (৫৫)। তাকে ধরতে পুলিশি অভিযান চলছে বলে জানিয়েছেন শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবু কুমার সাহা।

ভুক্তভোগীর শিশুর পরিবার জানায়, উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের নওদাপাড়া (মুন্সিপাড়া) এলাকায় লিটন মিয়ার মালিকানাধীন চাতালে শিশুটি খেলা করছিল। তার পাশের আব্দুল মোমিনের চাতালে কাজ করেন অভিযুক্ত ওমর আলী। সে কারণে ওই এলাকার একটি বাড়ি ভাড়া নিয়ে বসবাস করতেন। সোমবার দুপুর ১২টার দিকে বিস্কুট খাওয়ানোর কথা বলে শিশুটিকে বাড়ি নিয়ে যান ওমর আলী। এসময় বাড়িতে কেউ ছিলেন না। পরে শিশুটির ওপর পাশবিক নির্যাতন চালান তিনি।

শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে বিষয়টি জানায়। পরে রক্তক্ষরণ শুরু হলে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কিন্তু সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিকভাবে বগুড়ার শজিমেক হাসপাতালে পাঠানো হয়।

শিশুটির মা বলেন, ওমর আলী বিস্কুট খাওয়ানোর কথা বলে তার বাড়ির শয়নকক্ষে নিয়ে আমার চার বছরের মেয়েকে ধর্ষণ করেছে। আমি এ ঘটনার ন্যায়বিচার চাই। ওই লম্পটের শাস্তি চাই।

জানতে চাইলে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবু কুমার সাহা বলেন, ধর্ষণের শিকার শিশুটির চিকিৎসা চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।
অভিযুক্তকে ধরতে পুলিশের অভিযান চলছে।

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।