সিকিমের বন্যায় নিখোঁজ ভারতীয় নারীর মরদেহ মিললো তিস্তায়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৪:০৩ পিএম, ০৯ অক্টোবর ২০২৩
ফাইল ছবি

ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্য সিকিমে প্রবল বৃষ্টিতে সৃষ্ট আকস্মিক বন্যায় নিখোঁজ একজন নারীর মরদেহ নীলফামারীর ডিমলা থেকে উদ্ধার করা হয়েছে।

রোববার (৮ অক্টোবর) রাতে উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের বাইশপুকুর এলাকার তিস্তানদীর চর থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে মরদেহের নাম-পরিচয় জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইছুর রহমান।

তিনি জাগো নিউজকে বলেন, রোববার সন্ধ্যা ৭টার দিকে উপজলার বাইশপুকুর চরে অজ্ঞাতপরিচয় ৩০ বছর বয়সী এক নারীর মরদেহ দেখতে পেয়ে বিজিবিকে খবর দেন স্থানীয়রা। পরে ডিমলা থানাপুলিশকে খবর দেয় বিজিবি। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করে। মরদেহটি ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

ওসি আরও বলেন, মরদেহের ডান পা ও বাম হাতের কবজি ছিল না। পরনে কোনো কাপড়ও ছিল না। তাৎক্ষণিকভাবে পরিচয় পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে, মরদেহটি সিকিমের বন্যায় নিখোঁজদের মধ্যে একজনের।

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।