মেঘনায় ট্রলারডুবি

আরও দুজনের মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ ৩ শিশু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ১১:৩২ এএম, ০৮ অক্টোবর ২০২৩

মেঘনা নদীতে বাল্কহেডের ধাক্কায় নিখোঁজ শিশুসহ দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (৮ অক্টোবর) উদ্ধার অভিযানের তৃতীয়দিনে চাঁদপুরের মোহনপুর এলাকায় ভাসমান অবস্থায় জান্নাতুল মারোয়ার (৮) ও সকাল ১০টার দিকে মুন্সিগঞ্জের গজারিয়া অংশের মেঘনা নদী থেকে সাব্বির হোসেনের মরদেহ উদ্ধার করা হয়।

উদ্ধার অভিযানে অংশ নেওয়া বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ অঞ্চলের উপ-পরিচালক মো. ওবায়দুল করিম খান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সাব্বির রংপুরের একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকতা করতেন। জান্নাতুল মারোয়া গজারিয়ার দক্ষিণ ফুলদি এলাকায় কাজী বোরহানের মেয়ে। এখনো নিখোঁজ রয়েছে তিনশিশু। তারা হলেন- নিহত সুমনের দুই মেয়ে জান্নাতুল মাওয়া ও সাফা এবং সাব্বিরের ২২ মাস বয়সী শিশু ইমাদ।

Munsigonj2.jpg

আরও পড়ুন: নদী উত্তাল, যত্রতত্র ড্রেজিংয়ে ব্যাহত তল্লাশি অভিযান

শুক্রবার মুন্সিগঞ্জের গজারিয়ার উপজেলার দৌলতপুর থেকে চালকসহ ১২ জন আত্মীয়-স্বজন মিলে মুন্সিগঞ্জ-নারায়ণগঞ্জের সীমান্তবর্তী চর কিশোরগঞ্জ এলাকায় ট্রলারযোগে ঘুরতে আসেন তারা। ঘুরাঘুরি শেষে সন্ধ্যায় ফেরার পথে মেঘনা নদীর মুন্সিগঞ্জ ও নারায়ণগঞ্জের সীমান্তবর্তী স্থানে দুর্ঘটনা ঘটে। রাতে আধারে অবৈধভাবে চলা বাল্কহেডের ধাক্কায় ডুবে যায় ট্রলারটি। স্থানীয়দের সহযোগিতায় চালকসহ সাতজন সাঁতরে তীরে উঠতে পারলেও নিখোঁজ হয় চার শিশুসহ ছয়জন।

আরাফাত রায়হান সাকিব/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।