প্রেমের বিয়ের ৫ মাস পর টয়লেটে মিললো তরুণীর মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৯:৩৩ পিএম, ০৫ অক্টোবর ২০২৩

নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার একটি ভাড়া বাসা থেকে রহিমা আক্তার সুমি (১৯) নামের এক তরুণীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় পৌর ৭ নম্বর ওয়ার্ডের গণি মাস্টারের পোল সংলগ্ন এলাকার ওই বাসার টয়লেট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রহিমা আক্তার সুমি পার্শ্ববর্তী চাটখিল উপজেলার উত্তর রামনারায়ণপুর এলাকার ইসমাইল হোসেনের মেয়ে। পাঁচমাস আগে কুমিল্লার মুরাদনগরের বাসিন্দা ইউসুফ মোয়াজ্জিনকে প্রেম করে বিয়ে করেছিলেন তিনি।

নিহতের বড় ভাই আরাফাত হোসেন জাগো নিউজকে জানান, বিয়ের পর থেকে স্বামীকে নিয়ে সোনাইমুড়ীর ওই ভাড়া বাসায় বসবাস করতেন সুমি। গত দুদিন ফোন বন্ধ থাকায় বৃহস্পতিবার বিকেলে তার খোঁজে বাসায় গেলে গেটে তালা ঝুলতে দেখা যায়। কিন্তু ভেতর থেকে দুর্গন্ধ বের হওয়ায় পুলিশে খবর দেওয়া হয়। পরে সোনাইমুড়ী থানাপুলিশ এসে তালা ভেঙে বাসার টয়লেট থেকে সুমির অর্ধগলিত মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, মঙ্গলবার (৩ অক্টোবর) রাতে পরিবারের সঙ্গে শেষ কথা হয়েছিল সুমির। ধারণা করা হচ্ছে, ওই রাতেই কোনো একসময় তাকে হত্যা করে পালিয়েছেন স্বামী ইউসুফ।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী জাগো নিউজকে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

ইকবাল হোসেন মজনু/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।