মাছ ধরতে গিয়ে স্রোতে তলিয়ে যান তরুণ, ২ ঘণ্টা পর মিললো মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০২:৩৭ পিএম, ০২ অক্টোবর ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মাছ ধরার সময় পানির স্রোতে তলিয়ে যান হারিছ মিয়া (১৯) নামে এক তরুণ। দুই ঘণ্টা পর তার মরদেহ উদ্ধার করা হয়।

সোমবার (০২ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কুন্ডা ইউনিয়নের বেড়িবাঁধ এলাকায় কুকুরিয়া খাল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। হারিছ মিয়া উপজেলার গোকর্ণ ইউনিয়নের উজ্জল মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, সকাল ৮টার দিকে উপজেলা কুন্ডা ইউনিয়নের পাশে আকাশি বিলে মাছ ধরতে যান হারিছ মিয়া। বাড়িতে ফেরার পথে সকাল সাড়ে ৯টার দিকে কুকুরিয়া খাল পার হওয়ার সময় ভাঙা ব্রিজ এলাকায় প্রবল স্রোতে পানিতে ভেসে যায়। পরে দমকল বাহিনীর সদস্যরা দুই ঘণ্টার চেষ্টায় উদ্ধার অভিযান চালিয়ে খাল থেকে তরুণের মরদেহ উদ্ধার করে। এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোনাব্বর হোসেন ও থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহাগ রানা জাগো নিউজকে বলেন, দমকল বাহিনীর সদস্যরা দুঘণ্টার চেষ্টায় তরুণের মরদেহ উদ্ধার করে। মরদেহটি তার পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

আবুল হাসনাত মো. রাফি/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।