খাগড়াছড়িতে ১৭৪ পিস ভারতীয় শাড়ি জব্দ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ১০:০৩ এএম, ০২ অক্টোবর ২০২৩

সরকারি ট্যাক্স ফাঁকি দিয়ে অবৈধ পথে নিয়ে আসা ১৭৪ পিস ভারতীয় শাড়ি জব্দ করা হয়েছে। রোববার (১ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মুসলিমপাড়া এলাকা থেকে শাড়িগুলো জব্দ করে সেনা জোন।

সেনাবাহিনীর সূত্রে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট কর্মকর্তা মোহাম্মদ গোলাম মোস্তফার নেতৃত্বে একটি টিম অভিযান পরিচালনা করে। এ সময় সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা পালিয়ে যান। পরে ওই এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ১৭৪ পিস ভারতীয় শাড়ি জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য চার লাখ টাকা।

আরও পড়ুন: খাগড়াছড়িতে সাড়ে ৫ লাখ টাকার ভারতীয় শাড়ি জব্দ

মাটিরাঙ্গা সেনা জোনের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো. মুরাদ হোসাইন বলেন, সরকারি ট্যাক্স ফাঁকি দিয়ে কোনো ধরনের ভারতীয় পণ্য প্রবেশ করতে দেওয়া হবে না। চোরাকারবারিদের বিরুদ্ধে সেনাবাহিনীর অভিযান অব্যাহত থাকবে। জব্দ শাড়িগুলো সীতাকুণ্ড কাস্টমস অফিসে জমা দেওয়ার প্রক্রিয়া চলছে।

মুজিবুর রহমান ভুইয়া/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।