হাসপাতালে যোগদানের ৪০ দিনের মাথায় মিললো ফার্মাসিস্টের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৯:১০ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২৩
ফাইল ছবি

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় বিজয় দেবনাথ (২৭) নামে এক ফার্মাসিস্টের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ-সংলগ্ন এলাকার একটি বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত বিজয় দেবনাথ কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফার্মাসিস্ট ছিলেন। গত ৯ আগস্ট ফার্মাসিস্ট পদে যোগদান করেন তিনি। বিজয় দেবনাথ খাগড়াছড়ির রামগড় পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের রামগড় এলাকার বীরেন্দ্র কুমার নাথের ছেলে।

পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, বিজয় দেবনাথ উপজেলা পরিষদ সংলগ্ন ভাড়া বাসার একটি কক্ষে থাকতেন। তিনি অবিবাহিত ছিলেন। শুক্রবার রাতের খাবার খেয়ে তিনি ঘুমাতে যান। আজ সকাল ১০টার দিকে তাকে হাসপাতালে দেখতে না পেয়ে কয়েকজন সহকর্মী মুঠোফোনে বেশ কয়েকবার যোগাযোগের চেষ্টা করেন। কোনো সাড়া না পেয়ে একজন সহকর্মী ওই বাসায় গিয়ে ডাকাডাকি করেন। এরপরও সাড়া না মেলায় পুলিশকে খবর দেওয়া হয়।

পুলিশ এসে দরজা ভেঙে ভেতরে ঢোকার পর দেখা যায়, জানালার গ্রিলের সঙ্গে গলায় গামছা প্যাঁচানো অবস্থায় বিজয়ের মরদেহ ঝুলে আছে। দুপুরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুহাম্মদ আল মামুন বলেন, বিজয় দেবনাথ ৯ আগস্ট ফার্মাসিস্ট হিসেবে যোগদান করেন। কেন এমন হলো, বিষয়টি পুলিশ তদন্ত করছে। তার অস্বাভাবিক মৃত্যুতে তারা খুবই ব্যথিত হয়েছেন।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, বিজয় দেবনাথের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি ‘আত্মহত্যা’। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এইচ এম কামাল/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।