ফেনীতে বাসের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৯:১০ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২৩

ফেনীর ছাগলনাইয়ায় বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিনযাত্রী নিহত হয়েছেন। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সমিতির বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সেনাবাহিনীর সাবেক সিনিয়র ওয়ারেন্ট অফিসার আবু তাহের (৫৯), তার স্ত্রী সালমা আক্তার (৪৮) ও অটোরিকশাচালক মনা মিয়া (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে সিএনজি পাম্প থেকে বের হয়ে একটি অটোরিকশা ইউটার্ন নেওয়ার সময় শ্যামলী পরিবহনের একটি বাস অটোরিকশাটি ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি কয়েকবার উল্টে সড়কের পাশে পড়ে যায়। তাৎক্ষণিক পুলিশ ও আশপাশের লোকজন তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: গাইবান্ধায় বাসের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

নিহতের ভাই ছাগলনাইয়ার ঘোপাল ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান সাদেক হোসেন জানান, ভাই-ভাবি
চট্টগ্রামের মিরসরাই উপজেলার বাংলাবাজার এলাকার শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তারা নিহত হন।

ফাজিলপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ খান চৌধুরী জানান, সড়ক দুর্ঘটনায় নিহত তিনজনের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ক্ষতিগ্রস্ত অটোরিকশা উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

আবদুল্লাহ আল-মামুন/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।