খাগড়াছড়িতে বিপুল পরিমাণ বিদেশি মদ-ভারতীয় সিগারেট জব্দ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০৯:৫০ এএম, ২৯ সেপ্টেম্বর ২০২৩

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বিপুল পরিমাণ বিদেশি মদ ও ভারতীয় সিগারেটসহ মো. রানা শেখ (২০) নামে এক চোরাকারবারিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা বাজারে শান্তি কাউন্টারের সামনে থেকে মদ-সিগারেটসহ তাকে আটক করা হয়। আটক মো. রানা শেখ বাগেরহাটের মোড়লগঞ্জ থানাধীন চর হোগলা বুনিয়া গ্রামের মো. জাকির শেখের ছেলে। তবে তিনি ফেনীর রামপুর সওদাগরবাড়ির জামাল উদ্দিন ছুট্টুর বাসায় থাকতেন।

পুলিশ জানায়, আমদানি শুল্ক ফাঁকি দিয়ে চোরাচালানের মাধ্যমে নিয়ে আসা বিদেশি মদ ও ভারতীয় সিগারেট সমতলের জেলায় নেওয়া হচ্ছে- এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুলিশের একটি টিম শান্তি কাউন্টারের সামনে থেকে কলাবোঝাই পিকআপে তল্লাশি চালায়। এ সময় ৬৯ বোতল বিদেশি মদ ও ৩৯৪০ প্যাকেট ভারতীয় সিগারেট জব্দ করে।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাকারিয়া বলেন, কলাবোঝাই পিকআপে তল্লাশি চালিয়ে ৬৯ বোতল বিদেশি মদ ও ৩৯৪০ প্যাকেট ভারতীয় সিগারেটসহ রানা শেখ নামে এক চোরাকারবারিকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

শুল্ক ফাঁকি দিয়ে চোরাই পথে কোনো পণ্য প্রবেশ করতে দেওয়া হবে না জানিয়ে খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, মাদক ও চোরাকারবারিদের লাগাম টেনে ধরা হবে। চোরাচালানরোধে খাগড়াছড়ি জেলা পুলিশের চলমান কার্যক্রম অব্যাহত থাকবে।

মুজিবুর রহমান ভুইয়া/এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।