শেরপুরে গ্রেফতার বিএনপির ৬ নেতাকর্মী কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ১২:৩৪ এএম, ২৯ সেপ্টেম্বর ২০২৩

শেরপুরের ঝিনাইগাতীতে নাশকতা পরিকল্পনার অভিযোগে গ্রেফতার বিএনপির ছয় নেতাকর্মীকে কারাগারে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন ঝিনাইগাতী উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হাসান রুবেল, মালিঝিকান্দা ওয়ার্ড বিএনপির সভাপতি মমিন মেম্বার, মালিঝিকান্দা ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, যুবদল নেতা মিজান, সাজল ও মোস্তফা।

পুলিশ জানায়, গত বুধবার ঝিনাইগাতী উপজেলার বনগাঁও বাজারের কাছে অন্তত ৬৭ জন নাশকতা পরিকল্পনার জন্য মিটিং করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ছয়জনকে আটক করে। এসময় উদ্ধার করা হয় ১৪টি ককটেল ও ১২টি পেট্রোলবোমা। এ ঘটনায় জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেলসহ ৪২ জনের নাম উল্লেখ করে ও ২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে বিস্ফোরক আইনে মামলা করা হয়।

এ ঘটনায় জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল বলেন, বিএনপির নেতাকর্মীদের বাড়ি থেকে উঠিয়ে নিয়ে মিথ্যা ঘটনা সাজিয়ে গায়েবি মামলা দেওয়া হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভূঁইয়া বলেন, গ্রেফতারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ইমরান হাসান রাব্বী/জেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।