যুক্তরাষ্ট্রের কাঁধে চড়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি: খাদ্যমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৬:৫৭ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২৩

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, যুক্তরাষ্ট্রের কাঁধে চড়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি। জনগণের ওপর তাদের বিশ্বাস নেই। আওয়ামী লীগ ভিসানীতির তোয়াক্কা করে না। আওয়ামী লীগের শক্তি জনগণ।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে নওগাঁর পোরশা উপজেলার শিশা প্রাথমিক বিদ্যালয় মাঠে উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি দেশের উন্নয়ন চোখে দেখে না। তাদের আমলে দেশ পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। তারা মানুষ পুড়িয়ে মেরেছে। তাই জনগণ এখন আর সন্ত্রাসীদের দলকে চায় না

যুক্তরাষ্ট্রের কাঁধে চড়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি: খাদ্যমন্ত্রী

সাধন চন্দ্র মজুমদার বলেন, বাঙালি জাতিকে বিশ্বর কাছে সম্মানিত জাতি হিসেবে পরিচিত করেছেন শেখ হাসিনা। শেখ হাসিনার অবদান মনে রাখতে হবে। দেশের উন্নয়ন চাইলে শেখ হাসিনাকে সমর্থন দিয়ে তাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে।

মশিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশীদের সভাপতিত্বে বক্তব্য রাখেন পোরশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেনসহ।

এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।