একসঙ্গে দুই মেয়েকে হারালেন প্রবাসী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৪:৩২ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২৩

রাতে পড়াশোনা করছিল দুই বোন ফিমা খাতুন (১৫) ও ফারিয়া (১০)। পরে মা তাদের টাকি মাছের ভর্তা দিয়ে ভাত খেতে দেন। খাওয়া-দাওয়া শেষ দুই বোন শুয়ে পড়ে। এর কিছুক্ষণ পরই দুজনকে বমি করতে থাকে। পরে হাসপাতালে নিলেও দুই বোনকে বাঁচানো যায়নি।

বুধবার (২৭ সেপ্টেম্বর) রাতে নাটোরের সিংড়া উপজেলার রামানন্দ খাজুরা ইউনিয়নের মালকুড় গ্রামে এ ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, খাবারে বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়েছে।

মারা যাওয়া ফিমা খাতুন ও ফারিয়া মালকুড় গ্রামের মালয়েশিয়া প্রবাসী নাজিম উদ্দিনের মেয়ে। একসঙ্গে দুই বোনের মৃত্যুতে ওই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান জাকির হোসেন বলেন, রাতের খাবার খাওয়ার পর দুজনই বমি করতে থাকে। তাৎক্ষণিকভাবে তাদের নন্দীগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়। রাত দেড়টার দিকে ফিমা খাতুন মারা যায়। ফারিয়ার অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে সেও মারা যায়।

চেয়ারম্যান আরও বলেন, ধারণা করা হচ্ছে রান্না করা খাবার খোলা থাকায় টিকটিকি বা কোনো প্রাণীর প্রস্রাব-পায়খানা পড়ে বিষক্রিয়া হয়েছে।

ওসির দায়িত্বে থাকা সিংড়া থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, খাবারে বিষক্রিয়ায় তাদের মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

রেজাউল করিম রেজা/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।