গরিবদের বাঁচাতে হলে আওয়ামী লীগকে সরাতে হবে: মেয়র মোস্তফা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৮:৩০ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২৩

দেশের দরিদ্র মানুষদের বাঁচাতে হলে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতা থেকে সরাতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফা।

তিনি বলেছেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট ডাকাতদের রুখে দেওয়া হবে। তাদের রুখে দিতে প্রত্যেকটা ভোটকেন্দ্রে জাতীয় পার্টির কর্মীদের শক্ত অবস্থানে থাকতে হবে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় গাইবান্ধার সুন্দরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গরিবদের বাঁচাতে হলে আওয়ামী লীগকে সরাতে হবে: মেয়র মোস্তফা

রংপুর সিটি মেয়র বলেন, বর্তমান সরকার দিশেহারা হয়ে বিদেশিদের দ্বারে দ্বারে ঘুরছে। কোথাও কোনো পাত্তা পাচ্ছে না। এবার জনগণের ভোট ছাড়া বিনা ভোটে আর ক্ষমতায় যাওয়ার সুযোগ নেই। এবার নির্বাচনে জাতীয় পার্টির সঙ্গেই খেলা হবে। লাঠির জবাব লাঠি দিয়েই দিতে হবে। ভোটকেন্দ্রের পাশে অবশ্যই আড়াই হাতি লাঠি রাখতে হবে। তাহলেই ডাকাতরা ভোট ডাকাতি করতে পারবে না। এতে অবশ্যই জাতীয় পার্টির বিজয় হবে।

তিনি বলেন, দেশের অবস্থা ভালো না। দেশের মানুষের দিকে তাকানো যাচ্ছে না। গরিব মানুষকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে ক্ষমতা থেকে সড়াতে হবে। স্যাংশনস শুরু হয়ে গেছে। অবৈধভাবে কামানো টাকা এবার আর ভোগ করতে পারবেন না। সময় থাকতে ক্ষমতা ছেড়ে দেন। নইলে আপনাদের অস্তিত্ব খুঁজে পাওয়া যাবে না।

শামীম সরকার শাহীন/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।