সংঘর্ষে ৭ গ্রামের লোকজন, আহত অর্ধশত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৪:৩৫ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২৩

নেত্রকোনার মদনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষে জড়িয়েছেন সাত গ্রামের লোকজন। এতে আহত হয়েছেন অর্ধশত।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার নায়েকপুর ইউনিয়নের জনতা বাজারের পাশের কৃষিজমিতে এ সংঘর্ষ হয়। আহতদের মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংঘর্ষে ৭ গ্রামের লোকজন, আহত অর্ধশত

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, জমি দখল ও আধিপত্য বিস্তার নিয়ে নায়েকপুর ইউনিয়নে দুটি পক্ষ সৃষ্টি হয়। নোয়াগাঁও, পাছআলমশ্রী, বাউশা, তালুককানাই (এক পক্ষ) গ্রামের সঙ্গে দীর্ঘদিন ধরে পাশের গ্রাম আলমশ্রী, দেওয়ানপাড়া ও মাখনা (অপর পক্ষ) গ্রামের বিরোধ চলে আসছে। এ নিয়ে এলাকায় বারবার উত্তেজনা দেখা দেয়। কয়েকবার মারধরের ঘটনা ঘটে। এসব ঘটনার জেরে মঙ্গলবার সকালে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে আহত হন অর্ধশত।

সংঘর্ষে ৭ গ্রামের লোকজন, আহত অর্ধশত

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ তাওহীদুর রহমান বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এলাকায় অতিরিক্ত পুুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহ আলম মিয়া বলেন, নায়েকপুর ইউনিয়নের দুই পক্ষের মধ্যে কয়েকদিন ধরে উত্তেজনা বিরাজ করছিল। বিষয়টি সমাধানের চেষ্টা করা হয়েছে। তবে এক পক্ষ সাড়া না দেওয়ায় নিষ্পত্তি করা সম্ভব হয়নি।

এইচ এম কামাল/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।