সরকারি কাজে বাধা, টাঙ্গাইলে যুবলীগ নেতাসহ ৪ জন কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ১২:৪৭ এএম, ২৬ সেপ্টেম্বর ২০২৩

সরকারি কাজে বাধা ও সরকারি কর্মচারীকে মারধরের অভিযোগে টাঙ্গাইলের ঘাটাইলের দেওপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতিসহ চারজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে টাঙ্গাইল চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ইসমত আরা তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে রোববার সন্ধ্যায় ঘাটাইল থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

অভিযুক্তরা হলেন- দেওপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ও দেওপাড়া শামসুল হকের ছেলে আব্দুল মতিন (৩৫), মৃত সাগর সিকদারের ছেলে উজ্জল সিকদার (৪০), মৃত জাফরের ছেলে মো. আলম (৩৮) ও মো. নাজমুল ইসলাম (২৮)।

জানা যায়, টাঙ্গাইল চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জারিকারক মো. মোশারফ হোসেন রোববার বেলা ১১টায় দেওপাড়ার মো. শামসুল হকের স্ত্রী আনোয়ারা বেগমের সমন জারির জন্য যাচ্ছিলেন। দেওপাড়া ভাঙা ব্রিজের কাছে পৌঁছালে মোশারফ হোসেনের পথরোধ করেন অভিযুক্তরা। মোশারফের কাছে টাকা দাবি করলে তিনি দিতে অস্বীকৃতি জানান। পরে আব্দুল মতিনের নেতৃত্বে মোশারফ হোসেনকে মারধর করেন অভিযুক্তরা।

এরপর বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানান মোশারফ। পরে ঘাটাইল থানা পুলিশ ঘটনাস্থল থেকে মো. উজ্জল সিকদার, মো. আলম ও মো. নাজমুল ইসলামকে আটক করে। তাদের দেওয়া তথ্য অনুযায়ী আব্দুল মতিনকে আটক করা হয়। পরবর্তীতে মো. মোশারফ হোসেন বাদী হয়ে অভিযুক্তদের আসামি করে ঘাটাইল থানায় মামলা করেন। এই মামলায় আটকদের গ্রেফতার দেখানো হয়।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন বলেন, গ্রেফতারদের সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে টাঙ্গাইল আদালত পরিদর্শক মো. তানভীর আহমেদ জানান, আসামিদের ঘাটাইল-বাসাইল আমলী আদালতে উপস্থিত করে জামিন চাওয়া হয়। পরে আদালতের বিচারক ইসমত আরা তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আরিফ উর রহমান টগর/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।