বাড়িতে ঢুকে হামলা, স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ গ্রেফতার ৩

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৬:৪৯ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২৩

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোমেন নামে এক ব্যক্তির বাড়িতে ঢুকে হামলা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়ার ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ তিনজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন। এর আগে রোববার (২৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার মোঘরাপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী নাজমুল খান শান্ত (২৭), হৃদয় (২৫) ও সিয়াম (১৮)।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৫ সেপ্টেম্বর রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাজমুল খান শান্তর নেতৃত্বে ১০-১৫ জন যুবক দেশীয় অস্ত্র নিয়ে মোমেন নামের ওই ব্যক্তির বাড়িতে ভাঙচুর ও লুটপাট করেন। এক পর্যায়ে তারা রামদা দিয়ে ঘরের দরজা-জানালা এলোপাতাড়ি কোপান। পরে তারা ঘরে থাকা ২ লাখ ২০ হাজার টাকার স্বর্ণালংকার লুট করে নিয়ে যান। এ ঘটনায় ভুক্তভোগী সোনারগাঁ থানায় একটি মামলা করেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ ডিবি পুলিশের পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, তাদের বিরুদ্ধে গত ১৫ সেপ্টেম্বর একটি বাড়িতে হামলার ঘটনায় মামলা হয়েছে। ওই মামলার তিন আসামিকে গ্রেফতার করে আজ নারায়ণগঞ্জ কোর্টে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

রাশেদুল ইসলাম রাজু/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।