নৌকা প্রতীকে ভোট চাইলেন বিএনপি নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ১২:০০ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২৩

হবিগঞ্জের মাদবপুরে নৌকা প্রতীকে ভোট চাইলেন মীর মো. খোরশেদ আলম নামের এক বিএনপি নেতা। তিনি উপজেলার আদাঐর ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান।

রোববার (২৪ সেপ্টেম্বর) তার বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় স্থানীয় বিএনপি নেতাকর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

এর আগে ১৯ সেপ্টেম্বর বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীর একটি অনুষ্ঠানে হাজির হয়ে আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চান এ বিএনপি নেতা।

আরও পড়ুন: নৌকাকে জয়ী করতে ভোট চাইলেন মাহি

বিএনপির এ নেতা বলেন, বিমান প্রতিমন্ত্রী একজন সৎ ও স্বচ্ছ রাজনৈতিক নেতা। তিনি মন্ত্রী হওয়ার পর এলাকায় প্রতিপক্ষের কোনো রাজনৈতিক নেতাকে মামলা দিয়ে হয়রানি করেননি। এছাড়া তিনি তার নির্বাচনী এলাকায় যোগাযোগ, শিক্ষা, কৃষি উন্নয়নসহ এলাকার ব্যাপক কাজ করেছেন। বক্তব্যের শেষে তিনি বিমান প্রতিমন্ত্রীর জন্য এলাকাবাসীর কাছে নৌকা প্রতীকে ভোট কামনা করেন।

মাধবপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল রনি বলেন, যখন বিএনপি সরকার পতনের জন্য প্রাণপণ লড়াই করে যাচ্ছে সে সময়ে নৌকার পক্ষে বিএনপি নেতার ভোট চাওয়া চরম হতাশাজনক। এটি দলীয় কোনো বক্তব্য নয়। ওই নেতা নিজে ফায়দা নেওয়ার জন্য নৌকায় ভোট চেয়েছেন। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে জানতে বিএনপির নেতা মীর মো. খোরশেদ আলমের মোবাইল ফোনে যোগাযোগ করলে অন্য প্রান্ত থেকে একজন রিসিভ করে চেয়ারম্যান ডাক্তার দেখাতে গেছেন বলে জানান।

হবিগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক আবুল হাসিম জানান, বিষয়টি সম্পর্কে আমি পুরোপুরি অবগত নই। সত‍্যিই যদি এমন ঘটনা ঘটে থাকে তাহলে অবশ্যই তার বিরুদ্ধে সাংগঠনিক ব‍্যবস্থা নেওয়া হবে।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।