রাস্তায় আটক দুই যুবকের ঘরে মিললো ৩ অস্ত্র

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ১০:৪৫ এএম, ২৪ সেপ্টেম্বর ২০২৩

নোয়াখালীর বেগমগঞ্জে রাস্তায় আটক দুই যুবকের ঘর থেকে তিনটি ওয়ান শ্যুটার গান (এলজি) উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (২৩ সেপ্টেম্বর) রাত সোয়া ১১টার দিকে উপজেলার একলাশপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের অনন্তপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন একলাশপুর ইউনিয়নের অনন্তপুর গ্রামের নুরনবী চৌধুরীর ছেলে আরিফুল হাসান অন্তু (২৫) ও একই এলাকার আবুল খায়েরের ছেলে নজরুল ইসলাম (২২)। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে।

নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম আটক ও অস্ত্র উদ্ধারের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

রাস্তায় আটক দুই যুবকের ঘরে মিললো ৩ অস্ত্র

তিনি বলেন, অস্ত্রধারীদের অবস্থানের খবর পেয়ে একলাশপুর টিভি সেন্টারের সামনে অভিযান চালিয়ে আরিফুল হাসান অন্তু ও নজরুল ইসলামকে আটক করে ডিবির একটি দল। তাদের কথাবার্তা সন্দেহজনক হওয়ায় জিজ্ঞাসাবাদ করা হয়। পরে নজরুলের তথ্যমতে অন্তুর বাড়ির শয়নকক্ষ থেকে একটি এবং রান্নাঘর থেকে দুটি এলজি উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরও বলেন, আটকদের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে। জনস্বার্থে সন্দেহভাজন স্থানে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যাহত থাকবে।

ইকবাল হোসেন মজনু/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।