২৯ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৫:৪০ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২৩

২৯ বছর পর গোপালগঞ্জে হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. মিজান ওরফে শাহিনকে (৪৬) গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাতে ফরিদপুরের ভাঙ্গা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মো. মিজান ওরফে শাহিন গোপালগঞ্জ সদরের কাঠি এলাকার মৃত ওয়াদুদ দফাদারের ছেলে। হত্যার পর শাহিন মালয়েশিয়ায় চলে গিয়েছিলেন। পরে দেশে এসে ফরিদপুর ও ভাঙ্গাসহ দেশের বিভিন্নস্থানে পরিচয় গোপন করে অবস্থান করছিলেন।

আরও পড়ুন: ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

র‌্যাব-১০ এর ফরিদপুর ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার জানান, ১৯৯৪ সালের ১৪ জানুয়ারি গোপালগঞ্জ সদর উপজেলার তেলিগতি এলাকার বাসিন্দা মৃত নজির শেখের ছেলে চা দোকানি সেকেন্দার শেখকে চাকু দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের ভাই থানায় হত্যা মামলা করেন। এ ঘটনার পর মিজান ওরফে শাহিন কৌশলে মালয়েশিয়া চলে যান। পরে আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। বৃহস্পতিবার দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মিজানকে গ্রেফতার করা হয়।

এন কে বি নয়ন/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।