মোটরসাইকেল চুরি করে ২০ হাজারে বিক্রি, গ্রেফতার ৯

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ১০:১০ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২৩

গাইবান্ধার পলাশবাড়ীতে একটি ১৬০ সিসি অ্যাপাচি মোটরসাইকেল চুরি করে ২০ হাজার টাকায় বিক্রি করে চোরচক্র। এ ঘটনার সঙ্গে জড়িত চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাতে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন তাহসিন সরকার ওরফে তাওহিদ (১৯), জাহিদ হাসান (২০), ফরহাদ ইসলাম (২৫), মামুন সরকার (২৭), হৃদয় মণ্ডল ওরফে নুর ইসলাম (২৩), নাজমুল হক (২০), নয়ন সরকার (২৮), মন্টু পাল (৩০) ও মফিজল ইসলাম (৩৫)।

পুলিশ জানায়, গত ৩০ আগস্ট পলাশবাড়ী এসএম হাইস্কুল মার্কেটের আল মদিনা কাপড়ের দোকানের সামন থেকে টিভিএস ব্র্যান্ডের একটি অ্যাপাচি আরটিআর ১৬০ সিসি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় থানায় মামলা করেন মোটরসাইকেলের মালিক। মামলার পর থেকে পুলিশ চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার ও জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রাখে।

বুধবার (১৯ সেপ্টেম্বর) বিভিন্ন স্থান থেকে চোর সদস্যদের গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার উদয়পুর গ্রামের মফিজুল ইসলামের বাড়ি থেকে চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

পলাশবাড়ী থানার ওসি আরজু মো. সাজ্জাদ হোসেন বলেন, মোটরসাইকেল চোরচক্রের ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। মোটরসাইকেলটি উদ্ধার করে মালিককে দেওয়া হয়েছে।

শামীম সরকার শাহীন/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।