মার্কেটের আন্ডারগ্রাউন্ডে নারীর মরদেহ, পরিবারের দাবি হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৮:২৬ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২৩

লক্ষ্মীপুরের রামগঞ্জে একটি মার্কেটের আন্ডারগ্রাউন্ড থেকে মরিয়ম বেগম (৩৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে পৌর শহরের রামগঞ্জ টাওয়ারের পার্কিং থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

এর আগে বেলা ১১টার দিকে মরিয়ম ওই ভবনের চতুর্থ তলায় ন্যাশনাল লাইফ ইন্সুরেন্সে কিস্তির টাকা জমা দিতে যান। তার পরিবারের দাবি, বীমা কোম্পানির লোকজন তাকে হত্যা করে মরদেহ আন্ডারগ্রাউন্ডে ফেলে দিয়েছে।

নিহত মরিয়ম উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মালেক হাজি বাড়ির মনির হোসেনের স্ত্রী। তার দুই ছেলে রয়েছে।

মার্কেটের আন্ডারগ্রাউন্ডে নারীর মরদেহ, পরিবারের দাবি হত্যা

নিহতের স্বামী মনির হোসেন সাংবাদিকদের জানান, টাকা জমা দেওয়ার জন্য মরিয়ম রামগঞ্জ টাওয়ারে ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কার্যালয়ে যান। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। রামগঞ্জ টাওয়ারের আন্ডারগ্রাউন্ডে মরিয়মের মরদেহ পড়ে আছে বলে তিনি খবর পান। মরিয়মকে হত্যা করা হয়েছে। পরে ওপর থেকে আন্ডারগ্রাউন্ডে তার মরদেহ ফেলে দেওয়া হয়। এর সঙ্গে বীমা কোম্পানির লোকজন জড়িত থাকতে পারে।

তবে এ ঘটনায় বীমা কোম্পানির কারও সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। কার্যালয়েও কাউকে পাওয়া যায়নি।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

কাজল কায়েস/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।