ট্রেনে দুই পা কাটা পড়লো যুবকের, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৩:২৮ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২৩
ফাইল ছবি

নেত্রকোনার মোহনগঞ্জে ট্রেনে কাটা পড়ে ইয়াসিন আরাফাত (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি মোহনগঞ্জ পৌরশহরের রাউৎপাড়া এলাকার সাইদুজ্জামান বাবুলের ছেলে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে মোহনগঞ্জ স্টেশনের পশ্চিমে শহরের কাজিয়াটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত আরাফাতকে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়ার পথে বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়।

মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফজলুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সকাল সাড়ে আটটার দিকে একটি ট্রেন মোহনগঞ্জ স্টেশনে প্রবেশের আগে কাজিয়াটি এলাকায় রাস্তা পার হওয়ার সময় আরাফাত কাটা পড়েন। এতে তার দুই পা উরু পর্যন্ত বিচ্ছিন্ন হয়ে যায়। তাকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের গাড়িতে করে মোহনগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে মমেক হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরাফাত।

এসআই ফজলুর আরও বলেন, মরদেহ ময়মনসিংহ রেলওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে। পরিবারের লোকজন জানিয়েছেন, আরাফাত কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই। ময়নাতদন্ত ছাড়াই তারা মরদেহ নিতে চাইছেন।

এইচ এম কামাল/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।