প্রথম শ্রেণিতে জায়গা পেলো সেনবাগ পৌরসভা, মিষ্টি বিতরণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৯:২৯ এএম, ২১ সেপ্টেম্বর ২০২৩

প্রতিষ্ঠার ২১ বছর পর নোয়াখালীর সেনবাগ পৌরসভাকে প্রথম শ্রেণিতে উন্নিত করা হয়েছে। এ খবরে এলাকায় আনন্দের বন্যা বইছে। হাটে-বাজারে মিষ্টি বিতরণ করছেন পৌরবাসী।

বুধবার (২০ সেপ্টেম্বর) রাতে সেনবাগ পৌরসভার মেয়র আবু নাছের ভিপি দুলাল বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মঙ্গলবার এ সংক্রান্ত স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের পৌর-২ শাখা থেকে উপ-সচিব আব্দুর রহমানের সই করা একটি চিঠি পেয়েছি। আমরা অত্যন্ত আনন্দিত। এজন্য স্থানীয় সংসদ সদস্য মোরশেদ আলমসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই।

এদিকে নিজেদের পৌরসভা দীর্ঘদিন পর প্রথম শ্রেণিতে উন্নিত হওয়ার খবরে আনন্দ-উৎসবে মেতে উঠেছেন পৌরবাসী। মঙ্গলবার রাতে একে অপরকে মিষ্টি খাইয়ে এ আনন্দ উপভোগ করেন। অনেকে ফেসবুকে পোস্ট দিয়েও অভিনন্দন জানান। এ অর্জনকে তারা মেয়র আবু নাছের ভিপি দুলালের অক্লান্ত পরিশ্রমের ফসল বলে মনে করেন।

পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. খোরশেদ আলম জাগো নিউজকে বলেন, প্রথম শ্রেণিতে উন্নিত হওয়ায় পৌরবাসীর নাগরিক সুযোগ-সুবিধা ও বরাদ্দসহ সকল ক্ষেত্রে আমূল পরিবর্তন হবে। এর মধ্যদিয়ে অবহেলিত সেনবাগ পৌরসভা উন্নতির মহাসড়কে পথচলা শুরু করলো।

পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. কামাল উদ্দিন জাগো নিউজকে বলেন, পৌরসভাকে ক-শ্রেণিতে উন্নিত করতে মেয়র আবু নাছের ভিপি দুলাল অক্লান্ত পরিশ্রম করেছেন। তাই বুধবার বিকেলে পৌরসভার কাউন্সিলর ও কর্মচারীদের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

ইকবাল হোসেন মজনু/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।