ছিনতাই করতে অস্ত্রসহ মহাসড়কে দুই যুবক, গ্রেফতার করলো পুলিশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৪:০৯ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২৩

নোয়াখালীর বেগমগঞ্জে অস্ত্র নিয়ে মহাসড়কে অবস্থান করার সময় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি এলজি ও একটি কার্তুজ জব্দ করা হয়।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে চৌমুহনী পৌরসভার ডিবি রোডের হোটেল মিয়ামীর সামনের সড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন চৌমুহনী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কিসমত করিমপুর গ্রামের মৃত বেল্লাল হোসেনের ছেলে মো. আজিম (২১) ও সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়নের মো. আবু তাহেরের ছেলে মো. হাসান (২১)।

তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম অস্ত্রসহ গ্রেফতারের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেগমগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) গোলাম মোস্তফা অভিযান চালিয়ে অস্ত্রসহ দুজনকে গ্রেফতার করেন।

পুলিশ সুপার আরও বলেন, জিজ্ঞাসাবাদে আসামিরা ছিনতাইসহ অপরাধ সংঘটিত করার জন্য অস্ত্র নিয়ে মহাসড়কে অবস্থান করছিলেন বলে স্বীকার করেছেন। পরে তাদের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়। বিচারক আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ইকবাল হোসেন মজনু/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।