অপহরণ

কবরস্থানের পাশে হাত-পা বাঁধা অবস্থায় পড়ে ছিলেন আ’লীগ নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৩:৫৯ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২৩

অপহরণের দুদিন পর টাঙ্গাইলে কবরস্থানের পাশ থেকে হাত-পা বাঁধা অবস্থায় শাহ আলম সরকার (৪৭) নামের এক আওয়ামী নেতাকে অচেতন অবস্থায় উদ্ধার করেছেন স্থানীয়রা।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে ভূঞাপুর-বঙ্গবন্ধু সেতু পূর্ব আঞ্চলিক মহাসড়কের ভূঞাপুর পৌর এলাকার ছাব্বিশা কবরস্থানের পাশ থেকে তাকে উদ্ধার করা হয়।

শাহ আলম সরকার টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের আথাইল শিমুল গ্রামের আব্দুল মজিদ সরকারের (মন্টু) ছেলে। তিনি লোকেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ভূঞাপুর ল্যাব ওয়ান ক্লিনিকের মালিক।

প্রত্যক্ষদর্শী ছাব্বিশা গ্রামের রায়হান তালুকদার রাসেল বলেন, ভোরে ঘুম থেকে উঠে বাড়ির পাশে কবরস্থান থেকে কয়েকজন মানুষকে হাঁকডাক করতে শুনি। সেখানে গিয়ে দেখি এক ব্যক্তি অচেতন অবস্থায় পড়ে আছেন। পরে ৯৯৯ নম্বরে কল করলে পুলিশ উদ্ধার করতে না এসে ওই ব্যক্তিতে হাসপাতালে নিয়ে যেতে বলে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

তিনি আরও জানান, উদ্ধার আওয়ামী লীগ নেতার পরিচয় শনাক্তের পর স্বজনদের খবর দিলে তারা এসে টাঙ্গাইল হাসপাতালে নিয়ে যান। এখন তিনি সেখানে চিকিৎসাধীন।

শাহ আলমের বরাত দিয়ে তার চাচাতো ভাই ওমর ফারুক বলেন, রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে ঘাটাইলের নিজ বাসা থেকে ভূঞাপুর ল্যাব ওয়ান ক্লিনিকে আসার জন্য রওয়ানা হন শাহ আলম। পরে তাকে পেছন থেকে বেশ কয়েকজন লোক চোখ বেঁধে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যান। মঙ্গলবার ভোরে হাত-পা বাঁধা ও অচেতন অবস্থায় ভূঞাপুর উপজেলার ছাব্বিশা গ্রামের কবরস্থানের পাশ থেকে তাকে উদ্ধার করেন স্থানীয়রা।

এ বিষয়ে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, হাত-পা বাঁধা ও অচেতন অবস্থায় কোনো ব্যক্তিকে উদ্ধারের বিষয়টি তার জানা নেই। এছাড়া ৯৯৯ নম্বরে কল করে পুলিশের সহযোগিতা না পাওয়ার অভিযোগটি ভিত্তিহীন বলেও জানান।

আরিফ উর রহমান টগর/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।