জানালার গ্রিল কেটে এজেন্ট ব্যাংকিং অফিস থেকে ৯ লাখ টাকা চুরি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৩:৩০ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ইসলামি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং অফিসের জানালার গ্রিল কেটে ৯ লাখ টাকা চুরির অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে উপজেলার কালিকচ্ছ বাজারে অফিস খোলার পর বিষয়টি নজরে আসে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, উপজেলার কালিকচ্ছ বাজারে ইসলামি ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের একটি শাখা রয়েছে। শাখাটি পরিচালনা করেন হাফেজ মোহাম্মদ আনসার নামে এক ব্যক্তি। তিনি ব্যাংকিংয়ের শাখাটি সোমবার রাতে বন্ধ করে বাড়িতে যান। সকালে এসে দেখেন অফিসে জানালার গ্রিল কাটা। ভেতরে রক্ষিত সিন্দুকটি ভেঙে সেখানে থাকা ৯ লাখ টাকা চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

তিনি আরও জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখনো এই ঘটনায় কেউ লিখিত অভিযোগ বা সাধারণ ডায়রি করেননি। আমরা ঘটনাটির তদন্ত এরইমধ্যে শুরু করেছি। আশা করছি এই ঘটনার রহস্য উদঘাটন করতে পারবো।

আবুল হাসনাত মো. রাফি/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।