ঘরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ ফেলে উধাও বাড়ির লোকজন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৮:০৮ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২৩

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় শ্বশুরবাড়ি থেকে মুক্তা বেগম (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আত্মহত্যার দাবি করা হলেও ওই বাড়ির লোকজন পালিয়ে যাওয়ায় মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

নিহত গৃহবধূ মুক্তা বেগম উপজেলার বুড়িরচর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কালিরচর গ্রামের জুয়েলের স্ত্রী এবং একই এলাকার মৃত মাঈন উদ্দিনের মেয়ে। তিনি এক কন্যা সন্তানের মা।

বাড়ির লোকজন জানান, শুক্রবার ভোরে লাইট জ্বালানো কক্ষে মুক্তা বেগমকে ঝুলে থাকতে দেখেন বাড়ির লোকজন। পরে পুলিশে খবর দেওয়া হয়। তবে স্বামী-শ্বশুরসহ ঘরের লোকজন পালিয়ে যাওয়ায় গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। এর আগে পারিবারিক বিরোধ নিয়ে কয়েকবার মুক্তাকে মারধরও করা হয়েছিল।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন জাগো নিউজকে বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন অনুযায়ী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ইকবাল হোসেন মজনু/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।