কুমিল্লায় দুই ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ১১:৫২ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২৩

বিভিন্ন অনিয়মের দায়ে কুমিল্লা নগরীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কুমিল্লা এপসম মেডিকেল সার্ভিসেস ও কেয়ার ওয়ান নামে দুইটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়েছে। একই সঙ্গে প্রতিষ্ঠান দুটিকে মোট ৮৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ অধিকারীর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় স্বাস্থ্য বিভাগের পক্ষে কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার আব্দুল কাইয়ুম ও মেহেদী হাসান উপস্থিত ছিলেন।

jagonews24

মেডিকেল অফিসার আব্দুল কাইয়ুম জাগো নিউজকে বলেন, নানা অনিয়মের তথ্যের ভিত্তিতে নগরীর ঝাউতলা এলাকায় কুমিল্লা এপসম মেডিকেল সার্ভিসেস ও কেয়ার ওয়ান নামে দুইটি ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালতের পরিচালনা করা হয়। এসময় দুই প্রতিষ্ঠানের কোনো প্রতিষ্ঠানই লাইসেন্সই দেখাতে পারেনি। সি ক্যাটাগরির প্রতিষ্ঠান হয়েও তারা বি ক্যাটাগরির বিভিন্ন স্বাস্থ্যপরীক্ষা করে আসছিল। এছাড়া আরও বিভিন্ন অনিয়মের দায়ে দুই প্রতিষ্ঠানই সিলগালা করা হয়। একই সঙ্গে কেয়ার ওয়ানকে নগদ ৮০ হাজার টাকা এবং কুমিল্লা এপসম মেডিকেল সার্ভিসেসকে সাত হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরও বলেন, স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানের শর্ত পূরণ না হওয়া পর্যন্ত প্রতিষ্ঠান দুইটি বন্ধ থাকবে।

জাহিদ পাটোয়ারী/এমআরআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।