ভারতে যাওয়ার সময় ১৯ বাংলাদেশি আটক


প্রকাশিত: ১০:০৭ এএম, ১২ ডিসেম্বর ২০১৪

অবৈধভাবে ভারতে যাওয়ার সময় সাতক্ষীরার গাজীপুর সীমান্ত থেকে ১৯ বাংলাদেশিকে আটক করেছে বিজিবি। শুক্রবার সকালে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- গাজীপুর জেলার বারেন্দা গ্রামের জসিম উদ্দীন (২২), মোশাররফ (২৯), স্বপন শিকদার (২৯), হযরত আলী (১৯), সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ থানার কাঠালিয়া গ্রামের নজরুল ইসলাম (২০), এরশাদ আলী (২০) ও পাবেল (২০), একই থানার দিপধারা গ্রামের সবুজ আহমেদ (২২), রেজাউল ইসলাম (১৯), আঃ আহাদ (২৩) ও হেল্লাল মিয়া (৩০), ময়মনসিংহ জেলার ফুলপুর থানার গড়েঙ্গা গ্রামের আরিফ, ছালেহ আহমেদ, পাবেল, জিল্লুর রহমান, তারা মিয়া এবং ঠাঁকুরগাও জেলার রানিশংকর থানার রসুলপুর গ্রামের তছলিম আলম, মমিন ও দবিরুল ইসলাম।

সাতক্ষীরা ৩৮ বিজিবি ব্যাটেলিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর নজির আহমেদ বকশি এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

বিজিবি গাজীপুর বিওপির কমান্ডার নায়েব সুবেদার হায়দার আলী জানান, দেশের বিভিন্ন স্থান থেকে বেশ কয়েকজন বাংলাদেশিকে গাজীপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে পাঠানো হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সেখানে অভিযান চালায়। পরে সেখান থেকে ১৯ বাংলাদেশিকে আটক করা হয়। আটকদের বিরুদ্ধে বিজিবি মামলা করে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করেছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।