রাঙ্গামাটি

চেঙ্গি নদীতে পড়ে নিখোঁজ শ্রমিক, ১০ ঘণ্টা পর মিললো মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙ্গামাটি
প্রকাশিত: ০১:২২ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০২৩
ফাইল ছবি

রাঙ্গামাটির নানিয়ারচরের চেঙ্গী নদীতে নৌকা থেকে পড়ে গিয়ে নিখোঁজ হওয়া শ্রমিক লিকু চাকমার (২৬) মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৩ সেপ্টেম্বর) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি নানিয়ারচর উপজেলার বিহার পাড়া এলাকার লালমনি চাকমার ছেলে।

এলাকার বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাত ৯টায় নানিয়ারচর সদর বাজার থেকে বিহার পাড়া এলাকায় নৌকা চালিয়ে যাওয়ার সময় পানিতে ডুবে যান তিনি। তার নৌকাটি পানিতে ভাসতে দেখে ও তাকে না পেয়ে পরিবারের লোকজন ও স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করে। পরে তার সন্ধান না পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে উদ্ধার অভিযান চালায়। পরদিন বুধবার সকাল ৮টায় তার মরদেহ উদ্ধার করে তারা।

আরও পড়ুন: আরাফাত-নোমানের মরদেহ ভেসে উঠলো পুকুরে

বিহার পাড়ার ইউপি সদস্য প্রিয়তোষ দত্ত জানায়, লিকু চাকমা পেশায় একজন শ্রমিক। তিনি ডেকোরেশনের কাজ করতেন।

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজন হালদার জানায়, লিকু চাকমা নদীতে পড়ে যাওয়ার ঘটনা শুনতে পেয়েই এলাকাবাসী, পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। প্রায় ১০ ঘণ্টা খোঁজাখুঁজির পর মরদেহ উদ্ধার হয়। লিকুর পরিবার থেকে কোনো অভিযোগ করা হয়নি এবং ময়নাতদন্তের ছাড়াই মরদেহ নেওয়ার জন্য আবেদন করেছে। এ বিষয়ে কার্যক্রম চলমান রয়েছে।

সাইফুল উদ্দীন/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।