লক্ষ্মীপুরে অপহরণের ২ দিন পর স্কুলছাত্রী উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০১:৪৬ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২৩

লক্ষ্মীপুরের রামগতিতে অপহরণের দুই দিন পর স্কুলছাত্রী তাসমিয়া আক্তার মুনিয়াকে উদ্ধার করা হয়েছে। তবে অপহরণকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে নোয়াখালী থেকে রামগতি থানা পুলিশ তাকে উদ্ধার করে।

এদিকে মো. সাগরসহ অপহরণের সঙ্গে জড়িতদের গ্রেফতারের দাবিতে চরনেয়ামত জনতা মডেল একাডেমিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মানববন্ধন ও বিক্ষোভ করে। খবর পেয়ে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার ঘটনাস্থল গিয়ে অপহরণকারীদের গ্রেফতারের আশ্বাস দেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন চরনেয়ামত জনতা মডেল একাডেমির প্রধান শিক্ষক আব্দুল কাদের, চর আলগী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, অপহৃত স্কুলছাত্রীর চাচা মো. সোহেল, শিক্ষার্থী মনির হোসেন, মো. ইসরাফিল ও হাফছা আক্তার মুনিয়া।

আরও পড়ুন: লক্ষ্মীপুরে স্কুলে যাওয়ার পথে ছাত্রীকে অপহরণ

মানববন্ধনে স্কুলছাত্রীর চাচা মো. সোহেল জানান, স্কুলে যাওয়া আসার সময় সাগর মুনিয়াকে উত্যক্ত করতো। এনিয়ে তার পরিবারের কাছে অভিযোগ করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে রোববার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে স্কুলে যাওয়ার পথে চরনেয়ামত এলাকা থেকে সাগরসহ কয়েকজন মুনিয়াকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে। পুলিশ মুনিয়াকে উদ্ধার করেছে। কিন্তু অপহরণকারীদের গ্রেফতার করতে পারেনি। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারসহ বিচারের আওতায় আনার দাবি আমাদের।

উদ্ধার হওয়া মুনিয়া চরনেয়ামত জনতা মডেল একাডেমির নবম শ্রেণির ছাত্রী ও চরনেয়ামত গ্রামের মনির হাওলাদারের মেয়ে। অভিযুক্ত সাগর একই এলাকার আকবর মাঝির ছেলে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার বলেন, মুনিয়াকে উদ্ধার করা হয়েছে। তাকে নোয়াখালী থেকে নিয়ে আসা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

কাজল কায়েস/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।