মধুমতি নদীতে গোসলে নেমে প্রাণ গেলো যুবকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৫:৩৩ এএম, ১২ সেপ্টেম্বর ২০২৩
প্রতীকী ছবি

ফরিদপুরে মধুমতি নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে আব্দুল্লাহ শেখ (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের লঙ্কারচর গ্রামে এ ঘটনা ঘটে।

সোমবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে তার মরদেহ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের সদস্যরা। এর আগে দুপুর দুইটার দিকে আব্দুল্লাহ পানিতে ডুবে নিখোঁজ হন। আব্দুল্লাহ শেখ ওই গ্রামের মো. মোমিন শেখের ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, আব্দুল্লাহ শেখ মৃগী রোগী ছিলেন। সোমবার দুপুরে স্থানীয় কয়েকজনের সঙ্গে মধুমতি নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে যান তিনি। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে বোয়ালমারী ফায়ার সার্ভিসে খবর দেন। পরে তারা ঘটনাস্থলে পৌঁছে সন্ধ্যার দিকে আব্দুল্লাহ শেখের মরদেহ উদ্ধার করে।

বোয়ালমারী ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার মো. মিজানুর রহমান বলেন, দুপুরের দিকে এ ঘটনা ঘটলে স্থানীয়রা খোঁজাখুঁজি করে না পেয়ে আমাদের খবর দেন। তবে থানা স্টেশনে কোনো ডুবুরি না থাকায় ফরিদপুর জেলা ফায়ার সার্ভিস স্টেশন থেকে ডুবুরি দল আনা হয়। এরপর স্থানীয়দের সহযোগিতায় কয়েক ঘণ্টা চেষ্টার পর সন্ধ্যায় মরদেহ উদ্ধার করা হয়।


এন কে বি নয়ন/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।