নিখোঁজের দুদিন পর বাঁশঝাড়ে মিললো ছোট্ট হাবিবার নিথর দেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৬:১৩ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২৩

জামালপুরের দেওয়ানগঞ্জে নিখোঁজের দুই দিন পর নুসরাত জাহান হাবিবা (৩) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের দাবি, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ডাংধরা ইউনিয়নের বাঘারচর বেপারীপাড়ার পাশের একটি বাঁশঝাড় থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। হাবিবা ওই এলাকার আশরাফুল ইসলামের মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, শনিবার সকাল ১০টার দিকে অন্য বাচ্চাদের সঙ্গে হাবিবা বাড়ি থেকে একটু দূরে দোকানে যায়। পথে একটি দোকানে বাচ্চারা কিছু কিনতে দাঁড়ালে হাবিবা একাই বাড়ির ফিরছিল। তারপর থেকেই সে নিখোঁজ ছিল। রোববার পরিবারের লোকজন থানায় সাধারণ ডায়রি করেন। আজ দুপুরে পুলিশ নিহতের বাড়ির পাশের বাঁশঝাড় থেকে তার মরদেহ উদ্ধার করে।

মেয়েটির বাবা আশরাফুল ইসলাম বলেন, দুইদিন ধরে সে নিখোঁজ ছিল। গতকাল থানায় সাধারণ ডায়রি করেছেন। সোমবার দুপুরে বাড়ির কাছের একটি ঝোপ থেকে তার মেয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ। তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তিনি মেয়ের খুনির শাস্তি দাবি করেন।

দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস মুঠোফোনে জাগো নিউজকে বলেন, এখনও সঠিক তথ্য জানা যায়নি। মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এছাড়াও মামলার প্রস্তুতি চলমান রয়েছে।

দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন কান্তি চৌধুরী মুঠোফোনে জাগো নিউজকে বলেন, সাধারণ ডায়রির পর থেকে মেয়েটিকে জীবিত উদ্ধারে পুলিশ সর্বাত্মক চেষ্টা করেছে। তবে বাহ্যিকভাবে দেখে যেটা মনে হয়েছে তাকে হত্যা করা হয়েছে। সঠিক তথ্য নিশ্চিত হওয়া যাবে ময়নাতদন্তের রিপোর্ট আসার পর।

মো. নাসিম উদ্দিন/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।