ছোট ভাইয়ের মৃত্যুর খবরে মারা গেলেন বড় ভাই, পাশাপাশি দাফন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৩:৪২ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২৩

টাঙ্গাইলে ছোট ভাইয়ের মৃত্যুর খবর শুনে মারা গেছেন বড় ভাই (৭২)। রোববার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্ট্রোক করে তার মৃত্যু হয়। দুই ভাইকে পাশাপাশি দাফন করা হয়েছে।

মারা যাওয়া ব্যক্তির নাম আবুল হোসেন। তিনি টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়নের চর নিকলা গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে।

সোমবার (১১ সেপ্টেম্বর) বেলা ১১টায় নিজ গ্রাম চর নিকলা কবরস্থানের পাশের একটি নুরানি মাদরাসায় জানাজা শেষে তাকে দাফন করা হয়।

এরআগে রোববার সকাল ৯টার দিকে বড় ভাই আবুল হোসেনকে হাসপাতালে দেখতে ও নিজে ডাক্তার দেখাতে যাওয়ার পথে রাজধানীর গুলশান-২ এলাকায় স্ট্রোক করে মারা যান ছোট ভাই নুরুল আমিন (৫৮)। তিনি ভূঞাপুর শহীদ জিয়া মহিলা কলেজের সহকারী অধ্যাপক ছিলেন। বড় ভাই আবুল হোসেন যমুনা ফার্টিলাইজার সার কারখানায় চাকরি করতেন।

স্বজনরা জানান, আবুল হোসেন দীর্ঘদিন ধরে হৃদরোগের কারণে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। রোববার বড় ভাইকে দেখতে যান নুরুল আমিন। হাসপাতালে যাওয়ার পথে স্ট্রোক করে মারা যান তিনি। পরে একই দিন সন্ধ্যায় স্বজনরা তার ছোট ভাইয়ের মৃত্যুর খবর জানালে চিকিৎসাধীন অবস্থায় স্ট্রোক করে বড় ভাই আবুল হোসেনও মারা যান।

দুই ভাইয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন অলোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও চর নিকলা গ্রামের বাসিন্দা লিটন মিয়া।

তিনি বলেন, দুই ভাইয়ের মৃত্যুতে পরিবার ও স্বজনদের মধ্যে শোকের মাতম বইছে।

আরিফ উর রহমান টগর/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।