ডাব গাছে উঠে আটকা তরুণ, ৯৯৯-এ কল পেয়ে উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৯:০৪ এএম, ১১ সেপ্টেম্বর ২০২৩

ফরিদপুরের ভাঙ্গায় দাদা-দাদির মারধরের শিকার হয়ে ডাব গাছে উঠে মো. রাহাত মোল্লা (১৮) নামে এক তরুণ আটকা পড়েন। ৯৯৯-এ কল পেয়ে সাড়ে ৪ ঘণ্টা পর তাকে উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের সদস্যরা।

রোববার (১০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার মানিকদহ ইউনিয়নের পুখুরিয়া নাজিরপুর গ্রামে এ ঘটনা ঘটে। রাহাত মোল্লা ওই গ্রামের রুহুল আমিন মোল্লার ছেলে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রোববার সকাল ১০টার দিকে মো. রাহাত মোল্লা দাদা-দাদীর মারধরের শিকার হয়ে নারিকেল গাছের ওপরে উঠে বসে থাকেন। স্থানীয়রা তাকে নামানোর জন্য প্রায় সাড়ে ৪ ঘণ্টা ধরে চেষ্টা করে। কিন্তু তাকে নামাতে না পেরে তাৎক্ষনিক ভাঙ্গা ফায়ার স্টেশনে খবর দেন। খবর পেয়ে ভাঙ্গা ফায়ার স্টেশনের একটি দল ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে।

আরও পড়ুন: মেয়ের আত্মহত্যার খবরে বাবার মৃত্যু

এ ব্যাপারে রাহাত মোল্লার মামা মো. হারু মোল্লা জাগো নিউজকে বলেন, তার দাদা আবুল কাসেম মোল্লা, দাদী জাহেদা খাতুন ও তার চাচা তাকে মারধর করে। যার কারণে সে নারকেল গাছে উঠে আটকা পড়ে। কিছুতেই আর নামতে পারছিল না। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে।

এ ব্যাপারে রাহাত মোল্লার দাদা আবুল কাসেমের সঙ্গে মোবাইলে যোগাযোগ করেও পাওয়া যায়নি। মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে ভাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. আবু জাফর জাগো নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আটকা পরা যুবককে ১০ মিনিটের মধ্যে উদ্ধার করে তার মায়ের হাতে তুলে দেওয়া হয়। আমরা জেনেছি ছেলেটি ভারসাম্যহীন। তার দাদা-দাদী তাকে মারধর করেন। যার কারণে তিনি নারকেল গাছে উঠে বসে থাকেন।

এন কে বি নয়ন/জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।