ঘরে থাকা ইঁদুর মারার বিষে প্রাণ গেলো দুই সহোদর শিশুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ১১:৩৩ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২৩

টাঙ্গাইলে ঘরে থাকা ইঁদুর মারার বিষ খেয়ে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। রোববার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঘাটাইল উপজেলার রসুলপুর ইউনিয়নের শালিয়াবহ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- ঘাটাইল উপজেলার রসুলপুর ইউনিয়নের শালিয়াবহ গ্রামের শাহ আলম মিয়ার ছেলে তাওহীদ মিয়া (৪) ও মেয়ে তানজিলা আক্তার (২)।

স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কাজে ব্যস্ত ছিলেন শাহ আলমের স্ত্রী। এ সময় ঘরে থাকা ইঁদুর মারার বিষ খেয়ে ফেলে তাওহীদ ও তানজিলা। পরে বিষয়টি টের পেয়ে দুই শিশুকে উদ্ধার করে প্রথমে পেঁচারআটা বাজারে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শিশু দুটিকে মৃত ঘোষণা করেন।

রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মাহবুব উল হক বলেন, ঘরে থাকা বিষ খেয়ে শিশু দুটির মৃত্যু হয়েছে বলে জেনেছি। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। তারা তদন্ত করছে। সেখানে ইউপি সদস্য ও গ্রাম পুলিশের সদস্যরাও রয়েছেন।

এ বিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তারা আসলে বিস্তারিত জানা যাবে।

আরিফ উর রহমান টগর/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।