লক্ষ্মীপুরে স্কুলে যাওয়ার পথে ছাত্রীকে অপহরণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৮:২১ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২৩

লক্ষ্মীপুরের রামগতিতে স্কুলে যাওয়ার পথে নবম শ্রেণির এক ছাত্রীকে মাইক্রোবাসে তুলে নিয়ে অপহরণের অভিযোগ উঠেছে। রোববার (১০ সেপ্টেম্বর) দুপুরে ছাত্রীর বাবা বাদী হয়ে একটি লিখিত অভিযোগ করেছেন। সন্ধ্যা ৭টা পর্যন্ত তাকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

এর আগে সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার চরআলগী ইউনিয়নের চরনেয়ামত এলাকা থেকে ওই ছাত্রীকে তুলে নিয়ে যায় অপহরণকারীরা।

আরও পড়ুন: প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে অপহরণ 

অভিযোগ সূত্রে জানা যায়, ওই ছাত্রী চরআলগী ইউনিয়নের জনতা মডেল একাডেমির নবম শ্রেণির শিক্ষার্থী। প্রতিদিনের মতো ঘটনার সময় সে বাড়ি থেকে স্কুলের উদ্দেশ্যে বের হয়। ঘটনাস্থলে পৌঁছালে আগ থেকে ঔৎ পেতে থাকা মো. সাগর নামের এক যুবক তার সহযোগীদের নিয়ে গতিরোধ করে। একপর্যায়ে তারা ওই ছাত্রীকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যান। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছে না।

ছাত্রীর বাবা মনির হোসেন বলেন, আমার মেয়েকে সাগরসহ তার সহযোগীরা অপহরণ করে নিয়ে গেছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছি। কিন্তু তাকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার বলেন, অভিযোগ পেয়েছি। ছাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়নি। তাকে উদ্ধার চেষ্টাসহ ঘটনাটি তদন্ত চলছে।

কাজল কায়েস/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।