কুড়িগ্রামে গাঁজা সেবন করায় ৬ জনের জেল-জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৬:৪৩ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২৩

কুড়িগ্রামের ফুলবাড়ীতে গাঁজা সেবনের অপরাধে ছয়জনকে বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১০ সেপ্টেম্বর) দুপুরে ফুলবাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোছা. মলিহা খানম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

জানা গেছে, কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের উপ-পরিদর্শক আসাদুল হকের নেতৃত্ব একটি দল উপজেলার ফুলবাড়ী সদর ইউনিয়নের চোত্তাবাড়ী এলাকায় অভিযান চালায়। এ সময় গাঁজা সেবনরত অবস্থায় ছয়জনকে তারা হাতেনাতে আটক করে।

পরে সহকারী কমিশনার (ভূমি) মোছা. মলিহা খানম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী গ্রামের সামছুল হকের ছেলে বাবলু মিয়ার (৫০) ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা জরিমানা, বাবলুর ছেলে রুবেল আহমেদের (৩০) সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা জরিমানা, একই গ্রামের বাবুল হোসেনের ছেলে ফারুক মিয়ার (২৫) ১০ দিনের জেল ও ২০০ টাকা জরিমানা, মৃত ওসমান গনির ছেলে মিন্টু মিয়ার (৪০) ১০ দিনের জেল ও ২০০ টাকা জরিমানা, মৃত আব্দুস সাত্তারের ছেলে রফিকুল ইসলামের (৫০) দুদিনের জেল ও ২০০ টাকা জরিমানা এবং উপজেলার কুটিচন্দ্রখানা গ্রামের সামছুল হকের ছেলে শাহাজাহান আলীর (৪৬) ১০ দিনের জেল ও ২০০ টাকা জরিমানা করেন।

এ বিষয়ে মলিহা খানম বলেন, আটকরা গাঁজা সেবনরত অবস্থায় শান্তি শৃঙ্খলা বিনষ্ট করে। তাই ভ্রাম্যমাণ আদালত তাদের বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা আদায় করেছে।

ফজলুল করিম ফারাজী/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।