একসঙ্গে গলায় ফাঁস: প্রেমিকের মৃত্যু, হাসপাতালে প্রেমিকা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০১:৪৪ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২৩
প্রতীকী ছবি

পার্বত্য খাগড়াছড়ির গুইমারা উপজেলায় একসঙ্গে আত্মহত্যার চেষ্টা করে এক প্রেমিক যুগল। এ ঘটনায় প্রেমিক তবেন জয় ত্রিপুরা (১৮) মারা গেলেও বেঁচে গেছে প্রেমিকা (১৭)।

রোববার (১০ সেপ্টেম্বর) সকালের দিকে উপজেলার সিন্ধুকছড়ির মুরাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত প্রেমিক তবেন জয় ত্রিপুরা মুরাপাড়ার বাসিন্দা নবকেশ ত্রিপুরার ছেলে। তিনি মাটিরাঙ্গা সরকারি ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার প্রেমিকা খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজের উচ্চ মাধ্যমিকের প্রথম বর্ষের ছাত্রী।

জানা গেছে, দীর্ঘদিন ধরে তারা একে অপরকে ভালোবাসতো। বিষয়টি জানাজানি হলে কোনো পরিবারই তাদের এ সম্পর্ক মেনে নিতে সম্মত হয়নি। এ পরিস্থিতিতে রোববার সকালের দিকে সিন্ধুকছড়ি মুরাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের জঙ্গলে আম গাছের সঙ্গে প্রেমিকার ওড়নায় গলায় ফাঁস দেয় ওই যুগল। এসময় প্রেমিক মারা গেলেও ওড়না ছিঁড়ে মাটিতে পড়ে যায় প্রেমিকা।

আশপাশের লোকজন গুরুতর অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে মহালছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত প্রেমিকের মরদেহ উদ্ধার করে।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব চন্দ্র কর বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রেমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

মুজিবুর রহমান ভুইয়া/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।