বিয়ের বছর না পেরোতেই লাশ হলেন উর্মি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ১০:৫৭ এএম, ১০ সেপ্টেম্বর ২০২৩

ফেনীতে ইসরাত জাহান উর্মি নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে ফেনী সদর উপজেলা ধলিয়ায় দৌলতপুর গ্রামের পাটোয়ারী বাড়ি থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

উর্মি সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামের আব্দুল আবছারের মেয়ে। তার স্বামী মিজানুর রহমান কাতার প্রবাসী।

নিহতের মা মনোয়ারা বেগম বলেন, চলতি বছরের জানুয়ারিতে ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের পাটোয়ারী বাড়ির কাতারপ্রবাসী মিজানুর রহমানের সঙ্গে মেয়ের বিয়ে হয়। তারপর থেকেই শ্বশুরবাড়ির লোকজন উর্মিকে বিভিন্ন সময় যৌতুকের জন্য চাপ দিয়ে আসছিল। চাওয়া মাত্র তাদের পছন্দমতো কিছু না দিতে পারলে ঝগড়া করতো। মেয়েকে দেখতে গিয়েও প্রায়ই অপমানজনক কথা শুনতে হয়েছে। শুক্রবার রাতেও তারা আমার মেয়েকে মানসিক নির্যাতন করে। আমি এ হত্যার বিচার চাই।

আরও পড়ুন: ‘পৃথিবী থেকে বিদায় নিচ্ছি, কষ্ট সহ্য করতে পারছি না’

নিহতের শ্বশুরবাড়ি সূত্রে জানা যায়, অন্যান্য দিনের মতো শুক্রবার রাতেও উর্মি স্বাভাবিকভাবে ঘুমাতে যায়। সকালে তাকে ডাকাডাকি করলে কোনো সাড়া না পাওয়ায় পুলিশ ও তার স্বজনদের খবর দেওয়া হয়।

ফেনী মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মাহফুজুর রহমান জানান, গৃহবধূর মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় যথাযথ আইনি ব্যবস্থার প্রক্রিয়া চলছে।

আবদুল্লাহ আল-মামুন/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।