দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে মিললো মাথার খুলিসহ হাড়গোড়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ১০:৪২ এএম, ১০ সেপ্টেম্বর ২০২৩

জয়পুরহাটে লাউ গাছের নিচ থেকে একটি গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৯ সেপ্টেম্বর) দিনগত রাতে পাঁচবিবি উপজেলার ধরঞ্জী এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়দের ধারনা সেই মরদেহটি পাঁচ মাস আগে নিখোঁজ হওয়া নাইম হোসেন নামে এক যুবকের।

পুলিশ ও স্থানীয়রা জানান, পাঁচবিবি উপজেলার ধরঞ্জী গ্রামের সামছুল ইসলামের বাড়িতে রাজমিস্ত্রিরা কাজ করছিল। শনিবার সন্ধ্যায় এক শ্রমিক নতুন শৌচাগার নির্মাণের জন্য মাটি খনন করতে যায়। ওই জায়গায় লাউ গাছ লাগানো ছিল। সেই শ্রমিক লাউ গাছ তুলতে মাটিতে কোদাল দিয়ে কোপ দেয়। এসময় সেখান থেকে দুর্গন্ধ বের হয়। সেই দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে মাটি খুঁড়লে একটি প্যান্ট ও মাথার খুলিসহ হাড়গোড় দেখতে পান শ্রমিকরা। এসময় বাড়ির মালিক পুলিশকে খবর দিলে তারা একটি গলিত মরদেহ উদ্ধার করেন।

আরও পড়ুন: নিহত কৃষক সুফল বিশ্বাসের পরিবারের পাশে থাকার আশ্বাস মাশরাফির

ওহেদুল ইসলাম নামে একজন বলেন, কয়েকমাস আগে পাঁচবিবি উপজেলার ধরঞ্জী নয়াপাড়া গ্রামের মৃত মাসুদ রানার ছেলে নাঈম হোসেন (২৩ ধরঞ্জী বাজারের উদ্দেশ্য বের হয়ে আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। মাসুদ আমার ভাগিনা। এ ঘটনায় আমি পাঁচবিবি থানায় একটি সাধারণ ডায়েরি করি। এখন পর্যন্ত তার সন্ধান মেলেনি। এ মরদেহটি তার হতে পারে।

দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে মিললো মাথার খুলিসহ হাড়গোড়

অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) ইশতিয়াক আহমেদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে হাড়ের স্তূপ উদ্ধার করেছে। তবে নিখোঁজ যুবক নাঈম হোসেনকে হত্যার পর ওই স্থানে পুতিয়ে তার উপরে লাউ গাছ লাগানো হয়েছে কিনা সে বিষয়ে তদন্ত চলছে। এছাড়া মরদেহটির ডিএনএসহ প্রয়োজনীয় সব কিছু সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।

জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।