সাতক্ষীরা সীমান্তে ১৪ সোনার বারসহ চোরাকারবারি আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৮:১৬ এএম, ১০ সেপ্টেম্বর ২০২৩

ভারতে পাচারকালে সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে ১৪টি সোনার বারসহ জাহাঙ্গীর হোসেন (২৮) নামে এক চোরাকারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেড়াগাছি সীমান্ত এলাকা থেকে তাকে আটক করা হয়। জাহাঙ্গীর হোসেন একই উপজেলার কেড়াগাছি গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

আরও পড়ুন: নৌকাবাইচে গিয়ে মোবাইল চুরির অভিযোগে যুবক আটক

বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল আশরাফুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর কপিলউদ্দীনের নেতৃত্বে সীমান্ত এলাকায় অভিযান চালানো হয়। এ সময় বিজিবি সদস্যরা সীমান্তের দিকে যাওয়া একটি ব্যাটারিচালিত ভ্যান থামিয়ে জাহাঙ্গীর হোসেনকে আটক করে।

তিনি আরও বলেন, পরে তল্লাশি করে ভ্যানের ব্যাটারি বক্সের মধ্যে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ১৪টি সোনার বার উদ্ধার করা হয়। যার ওজন ১ কেজি ৬৩২ গ্রাম। জব্দ সোনার মূল্য প্রায় ১ কোটি ৪২ লাখ টাকা। আটক ব্যক্তিকে সাতক্ষীরার কলারোয়া থানায় সোপর্দ এবং সোনার বারগুলো ট্রেজারি অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

আহসানুর রহমান রাজীব/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।