নৌকাবাইচে গিয়ে মোবাইল চুরির অভিযোগে যুবক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৯:২৮ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০২৩

শরীয়তপুরে নৌকাবাইচ প্রতিযোগিতা চলাকালে মোবাইল চুরির অপরাধে আলমগীর ব্যাপারী (২৫) নামের এক যুবককে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নের সুবেদারকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

আলমগীর ব্যাপারী ডামুড্যা উপজেলার ধানকাঠি ইউনিয়নের দশমনতারা এলাকার রফিক ব্যাপারীর ছেলে।

এদিকে নৌকাবাইচ দেখতে গিয়ে মোবাইল ফোন চুরি হয়েছে এমন অভিযোগে এখন পর্যন্ত পালং মডেল থানায় খলিলুর রহমান, আসিফ, সবুজ হাওলাদার, সোহেল, সাইফুল ও মেহেদী হাসান হৃদয় নামের ৬ জন সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

আরও পড়ুন: কীর্তিনাশার বুকে নৌকাবাইচ দেখতে মানুষের ভিড়

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, চিতলিয়া ইউনিয়নের সুবেদারকান্দি এলাকায় আতাউর রহমান স্পোটিং ক্লাব নামের একটি সংগঠন নৌকাবাইচের আয়োজন করে। এসময় সেখানে সংবাদ সংগ্রহে যান শরীয়তপুরের দৈনিক মানবজমিন প্রতিনিধি মো. খলিলুর রহমান। এক পর্যায়ে ভিড়ের মধ্য থেকে তার ফোনটি চুরি হয়। একই স্থান থেকে আরও প্রায় ১০টি মোবাইল ফোন চুরি যায়। বিষয়টি বুঝতে পেরে বাইচ দেখতে আসা মানুষ ওই চোরকে শনাক্ত করে। পরে পিটুনি দিয়ে তাকে পুলিশে সোপর্দ করে ।

এ বিষয়ে সাংবাদিক খলিলুর রহমান বলেন, সংবাদ সংগ্রহ করার একপর্যায়ে পকেট থেকে মোবাইল চুরি হয়। হারিয়ে যাওয়া মোবাইলটির মূল্য প্রায় ২০ হাজার টাকা।

এ বিষয়ে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, মোবাইল চুরির অভিযোগ তুলে স্থানীয়রা আলমগীর নামের এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে। ওই যুবক বর্তমানে থানা হেফাজতে রয়েছে। ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে।

আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।