সালিশ বৈঠকে বৃদ্ধকে ছুরিকাঘাতে খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৪:০৩ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০২৩
ফাইল ছবি

ফেনীর ছাগলনাইয়া উপজেলার পাঠাননগরে ভূমি নিয়ে বিরোধের মীমাংসা করতে গিয়ে আব্দুর রব (৭০) নামে এক বৃদ্ধ খুন হয়েছেন। শুক্রবার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ১০টার দিকে ইউনিয়নের গন্ধব্যপুর গ্রামের মফিজুর রহমানের বাড়িতে ছুরিকাঘাতে তার মৃত্যু হয়।

নিহত আবদুর রব ওই বাড়ির নুর আহাম্মদের ছেলে। তিনি ওই এলাকায় দীর্ঘদিন ধরে সালিশ মীমাংসার কাজ করতেন।

পুলিশ ও বিভিন্ন সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে ওই বাড়ির দুই ভাই মামুন ও মিজানের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছে। ওই বিরোধ মীমাংসার জন্য শুক্রবার রাতে বাড়ির উঠানে সালিশ বৈঠক বসে। এ সময় হঠাৎ উভয় পক্ষের মাঝে বাগবিতণ্ডার এক পর্যায়ে মারামারি শুরু হয়। উভয় পক্ষকে থামাতে গিয়ে অন্ধকারে কে বা কারা আবদুর রবকে ছুরিকাঘাত করেন। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তাৎক্ষণিক আবদুর রবকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, তাৎক্ষণিক খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনের পর রাতেই ৩ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় পলাশ জানান, সালিশে নিহত বৃদ্ধের মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় ৩ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

আবদুল্লাহ আল-মামুন/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।