সড়কে ধানের চারা রোপণ করে ক্ষোভ জানালো এলাকাবাসী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৩:৫০ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০২৩

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সংগ্রামপুর ইউনিয়নেরে একটি রাস্তার বেহাল দশায় ধানের চারা রোপণ করে ক্ষোভ জানিয়েছে এলাকাবাসী।

শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে ইউনিয়নের কাহারের খাল ব্রিজ থেকে চাপড়ী হাসান মোড় পর্যন্ত চার কিলোমিটার রাস্তা পাকা করার দাবিতে এলাকাবাসীর ব্যানারে মানববন্ধন করা হয়। এসময় কর্মসূচিতে অংশ নেওয়া লোকজন সড়কে ধানের চারা রোপণ করেন।

মানববন্ধনে ঘাটাইল উপজেলা কৃষক লীগের সদস্য সচিব অ্যাডভোকেট মো. আবুবকর সিদ্দিক, মমিনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোপীনাথ সরকার, সংগ্রামপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. রুমান খান খোকন, পল্লিচিকিৎসক তোফাজ্জল হোসেন খান, ব্যবসায়ী এনামুল হক খুররম প্রমুখ বক্তব্য দেন।

বক্তারা বলেন, সংগ্রামপুর ইউনিয়নের খুপিবাড়ী কাহারের খাল ব্রিজ থেকে চাপড়ী হাসান মোড় পর্যন্ত রাস্তা দীর্ঘদিন সংস্কার না করায় মরণ ফাঁদে পরিণত হয়েছে। বেহাল সড়কে শিক্ষার্থীসহ জনসাধারণের চলাচল করা দায় হয়ে পড়েছে। উপজেলা শহরে যোগাযোগের একমাত্র সড়কটি বেহাল দশা থাকায় রোগী নিয়ে চরম ভোগান্তিতে পড়তে হয় স্থানীয় বাসিন্দাদের।

সড়কে ধানের চারা রোপণ করে ক্ষোভ জানালো এলাকাবাসী

এ বিষয়ে সংগ্রামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন বলেন, খুপিবাড়ী কাহারের খাল ব্রিজ থেকে চাপড়ী হাসান মোড় পর্যন্ত চার কিলোমিটারের মধ্যে এরইমধ্যে দেড় কিলোমিটার টেন্ডার প্রক্রিয়ার মধ্যে আছে। খুব দ্রুতই ঠিকাদার নির্বাচন হলে উত্তর অংশের আধা কিলোমিটার ও দক্ষিণ অংশে এক কিলোমিটার রাস্তা পাকা করা হবে। বাকি অংশ পরবর্তীতে পাকা করা হবে।

তিনি বলেন, আমি মাত্র চার মাস হলো দায়িত্ব পেয়েছি। এরমধ্যেই অগ্রাধিকার ভিত্তিতে এই কাজে হাত দিয়েছি।

আরিফ উর রহমান টগর/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।