রাজৈরে চায়না দুয়ারি জালের সবচেয়ে বড় চালান ধ্বংস

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৭:০৫ পিএম, ০৮ সেপ্টেম্বর ২০২৩

মাদারীপুরের রাজৈরে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আসা বিপুল পরিমাণ চায়না দুয়ারি জাল ধ্বংস করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুরে রাজৈর উপজেলার টেকেরেহাট বন্দরের সওদাগর কুরিয়ার সার্ভিস থেকে এসব চায়না দুয়ারি জাল জব্দ করা হয়। পরে রাজৈর উপজেলা মৎস্য অফিসে নিয়ে এগুলো ধ্বংস করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) খাদিজা আক্তার।

মৎস্য অফিস ও ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, পাবনা থেকে অপূর্ব (প্রেরক) নামের একজন রাজৈরের টেকেরহাট বন্দরের সওদাগর কুরিয়ার সার্ভিসের মাধ্যমে কার্তিক (প্রাপক) নামের একজনের কাছে চায়না দুয়ারির ২৪টি প্যাকেট পাঠান। এতে ২৪০ পিস দুয়ারি জাল ছিল, যার মূল্য প্রায় ১০ লাখ টাকা। খবর পেয়ে রাজৈর উপজেলা মৎস্য কর্মকর্তা মানিক মল্লিক আজ দুপুরে সওদাগর কুরিয়ার সার্ভিসের অফিসে অভিযান পরিচালনা করেন। এসময় বিপুল পরিমাণ দুয়ারি জাল জব্দ করা হয়। পরে রাজৈর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খাদিজা আক্তার ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এসব দুয়ারি জাল পুড়িয়ে ধ্বংস করেন।

রাজৈর উপজেলা মৎস্য কর্মকর্তা মানিক মল্লিক বলেন, এটা রাজৈর উপজেলার চায়না দুয়ারি জালের সবচেয়ে বড় চালান ছিল। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

আয়শা সিদ্দিকা আকাশী/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।