সিলেটে সিএনজি পাম্পে বিস্ফোরণ, দগ্ধ ৯

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৮:১৫ এএম, ০৬ সেপ্টেম্বর ২০২৩

সিলেট নগরের মিরাবাজারস্থ বিরতি সিএনজি ফিলিং স্টেশনে গাড়িতে গ্যাস নেওয়ার সময় বিস্ফোরণ ঘটে। এতে আগুন ধরে দগ্ধ হয়েছেন ৯ জন।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় গাড়িতে গ্যাস দিতে গিয়ে কমপ্রেসর কক্ষের একটি সেফটি বাল্ব বিস্ফোরণ ঘটে।

দগ্ধরা হলেন- রিপন (৩৪), লুৎফর (৩২), রুমেল (২৮), মিনহাজ (২৭), বাদল দাস (৪২), রামিম (১৮), রুমান (২৩), তারেক (৩০) ও মুহিন (৪৫)। তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে তিন-চারজনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা।

জানা গেছে, বিরতি সিএনজি ফিলিং স্টেশন ও পেট্রল পাম্প বন্ধের সময়ও খোলা ছিল। সন্ধ্যা ৭টার দিকে ফিলিং স্টেশনটির কমপ্রেসর কক্ষের একটি সেফটি বাল্ব বিকট শব্দে বিস্ফোরিত হয়। এ সময় কমপ্রেসর মেশিনসহ আশপাশের যন্ত্রপাতিতে আগুন ধরে যায়। এতে ৯ জন মুহূর্তে দগ্ধ হন। আহতরা বিরতি ফিলিং স্টেশনের কর্মচারী ও তেল-গ্যাস নিতে আসা কয়েকজন। এদের মধ্যে তিন-চারজনের অবস্থা আশঙ্কাজনক।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুত সিলেট তালতলা ফায়ার সার্ভিস স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ১৫ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

সিলেট ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার বেলাল আহমদ জাগো নিউজকে বলেন, খবর পেয়ে আমরা দুটি ইউনিট দ্রুত ছুটে আসি এবং ১০-১৫ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করি। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত করে বলতে হবে।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ জাগো নিউজকে বলেন, বিস্ফোরণে ৯ জন দগ্ধ হয়েছেন। আহতদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছামির মাহমুদ/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।