সামনে মোটরসাইকেলে পাহারা, পেছনে গাঁজা ভর্তি প্রাইভেটকার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ১০:৩১ এএম, ০৪ সেপ্টেম্বর ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৯৮ কেজি গাঁজাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় একটি প্রাইভেটকার ও মোটরসাইকেল জব্দ করা হয়।

রোববার (৩ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- হবিগঞ্জ জেলার মাধবপুরের মাজহারুল ইসলাম ইমন (২৩), মো. মশিউর আলম (২২), মো. মাজহারুল ইসলাম রাব্বি (২০), স্বপন মিয়া (২৭)।

আরও পড়ুন: মাদক নিরাময় কেন্দ্রে ঝুলছিল নারীর মরদেহ

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ আহমেদ জানান, একটি মাদক কারবারি চক্র ভিন্ন কৌশল অবলম্বন করে বিপুল পরিমাণ গাঁজা প্রাইভেটকারে পাচার করছিলেন। তারা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাছ থেকে বাঁচতে গাঁজা ভর্তি প্রাইভেটকারের আগে একটি মোটরসাইকেল নজরদারির জন্য পাঠিয়ে থাকে। যেন মোটরসাইকেলটি থেকে মাদকবাহী প্রাইভেটকারকে আইনশৃঙ্খলা বাহিনীর অবস্থান সম্পর্কে জানাতে পারে। এমন খবরের ভিত্তিতে অভিযানে নামে পুলিশ।

অভিযানে পুলিশ সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার পূর্বদিকে ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের ওপর অবস্থান নেন। এসময় প্রথমে সামনে থাকা মোটরসাইকেলটিকে, পরে গাঁজা ভর্তি প্রাইভেটকারটি আটক করা হয়। তল্লাশি করে প্রাইভেটকার থেকে ৯৮কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকা চারজনকে গ্রেফতার করা হয়েছে। একই সঙ্গে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

আবুল হাসনাত মো. রাফি/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।