মাদক নিরাময় কেন্দ্রে ঝুলছিল নারীর মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরিশাল
প্রকাশিত: ০৯:২৪ এএম, ০৪ সেপ্টেম্বর ২০২৩

বরিশালে নিউ লাইফ মাদক নিরাময় ও চিকিৎসা কেন্দ্র থেকে আফরোজা নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৩ সেপ্টেম্বর) দুপুরে সিঅ্যান্ডবি রোড সংলগ্ন বেসরকারি ওই প্রতিষ্ঠান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

জানা গেছে, ঝালকাঠি সদর উপজেলার শেখেরহাট গ্রামে প্রবাসী আজাদ সিকদারের স্ত্রী আফরোজা। কয়েকদিন ধরে তার অস্বাভাবিক আচরণ দেখা দিলে পরিবার থেকে মানসিক চিকিৎসার জন্য ৩১ আগস্ট নিউ লাইফ মাদক নিরাময় ও চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়। রোববার গলায় ফাঁস দিয়ে সেখানে আত্মহত্যা করেন তিনি।

আফরোজার দুলাভাই (বোনের স্বামী) মন্টু মিয়া বলেন, আরিফ হাসান নামে আফরোজার একটি ছেলে আছে। মূলত স্বামীর সঙ্গে তার ঝামেলা চলছিল। এরপর থেকে অসংলগ্ন কথাবার্তা বলতো। আমরা তাকে চিকিৎসার জন্য নিউ লাইফে ভর্তি করাই। যেন সব সময় তার দেখাশোনা করার জন্য পাশে কেউ থাকে। কিন্তু রোববার আমাদের ফোন করে জানানো হলো আফরোজা মারা গেছেন। তাহলে নিউ লাইফ কি দায়িত্ব পালন করলো? আমরা এর সুষ্ঠু তদন্ত ও বিচার চাই। তারা দায়িত্ব অবহেলা করেছে।

আরও পড়ুন: সুন্দরবনে সাঁতারে নদী পার ৩ বাঘের, ভিডিও ভাইরাল

এ বিষয়ে নিউ লাইফ কর্তৃপক্ষের কোন বক্তব্য পাওয়া যায়নি।

কোতয়ালী মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মাইনুল ইসলাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই নারী আত্মহত্যা করেছেন। মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে যদি কোনো অভিযোগ দেয় তাহলে বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

শাওন খান/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।